~Wellcome to Satyadharmma website~

ধর্ম কেনো পালন করবেন ?


এই পৃথিবীতে কতোই প্রকার মানুষ এবং কতোই না প্রকার মানুষের ধর্ম পালনের রীতি নীতি, কিন্তু একবার প্রশ্ন করে দেখেছেন কেনো এতো বিভিন্নতা, কেনো এক প্রকারের মানুষের সাথে অন্য প্রকারের মানুষের এতো  বিরোধিতা, ভেবে দেখেছেন কখনো ?

       ধর্মের প্রকৃত নাম কি খ্রিস্টান ধর্ম, হিন্দু ধর্ম, না মুসলিম ধর্ম না বুদ্ধ ধর্ম কোনটা যুক্তি যুক্ত, আর কেন‌ই বা এত নামের বিভিন্নতা ? নাম আলাদা হলে কি ধর্মের প্রকৃতার্থ‌ও আলাদা ?  তাহলে ধর্মের প্রকৃত নাম কি হ‌ওয়া উচিৎ ? প্রকৃত নাম যদি আলাদা হয়, তাহলে সে নিয়ম বা ধর্ম কি প্রকৃত সত্য !

        

আসুন এই সব বিষয়ে এবং ধর্মের প্রকৃত বিষয় নিয়ে আলোচনা করা যাক। আপনারা প্রশ্ন করুন তারপর সত্য জানতে পেরে আপনারা ধন্য হবেন, ধন্য হবে আপনাদের মানুষ জনম। 

Post a Comment

2 Comments

  1. মানব জন্মের সার্থকতা ও ধর্ম পালন বিষয়ে আলোচনা করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

    ReplyDelete
  2. Titsanium-Aruba - Titanium Spheres - TiG
    Titsanium-Aruba. Titsanium-Aruba. Titsanium-Aruba. titanium hair trimmer TiG. Titsanium-Aruba. Titsanium-Aruba. Titsanium-Aruba. guy tang titanium toner TiG. Titsanium-Aruba. Titsanium-Aruba. Titsanium-Aruba. Titsanium-Aruba. Titsanium-Aruba. microtouch titanium trim walmart Titsanium-Aruba. Titsanium-Aruba. titanium undertaker Titsanium-Aruba. citizen titanium dive watch

    ReplyDelete